মেহেরপুরে সমাজসেবা অফিসের মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

১২:৫৩ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০ খুলনা
maherpur

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর শহরের তাঁতিপাড়ায় পৌর সমাজসেবা অফিসের মাঠকর্মী ফারুক হোসেনকে(৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন শহরের তাঁতি পাড়ার শওকত আলীর ছেলে ও মেহেরপুর পৌর সমাজসেবা অফিসের ইউপি মাঠকর্মী ছিলেন।

নিহতের মামা আলাউদ্দীন জানান, রাত আনুমানিক পৌনে বারটার দিকে ফারুক হোসেন বাড়ি ফিরছিলেন। এসময় বাড়ির অদুরে কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, তাকে মেরে ফেলার মত কোন বিরোধ বা শত্রু তার জানা ছিল না। কে বা কারা এ হত্যা কান্ডের সাথে জড়িত তা অনুমান করা যাচ্ছে না।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা দারা জানান, নিহতের বাড়ির পাশেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতের পিঠে, ঘাড়ে ও পায়ে কোপানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলী হাসপাতালে ছুটে যান এবং জানান, প্রাথমিকভাবে এ হত্যার বিষয়ে জানা যায়নি। হত্যাকারীদের ধরতে বিভিন্ন ক্লু নিয়ে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। দ্রুতই ঘাতকদের গ্রেফতার করা সম্ভব হবে বলে আশা করছি।

সুত্রে জানা গেছে, ফারুখ প্রথমে বাবুর্জির চাকরি করলেও পরে প্রমোশন পেয়ে ইউনিয়ন মাঠকর্মী হিসাবে যোগদান করেন, সমাজ সেবায় চাকরির সুবাদে বিভিন্ন লোকজনের নিকট থেকে টাকার বিনিময়ে বিধবাভাতা, বয়স্ক ভাতাসহ চাকরি পাইয়ে দেওয়ার মত অভিযোগ রয়েছে।