• আজ শুক্রবার, ৪ আষাঢ়, ১৪২৮ ৷ ১৮ জুন, ২০২১ ৷

আশুলিয়ায় মাছ ধরতে বাঁধা দেওয়ায় বাবা-মেয়েকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

Asholia
❏ শনিবার, অক্টোবর ২৪, ২০২০ ঢাকা

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার পশ্চিম কোনাপাড়া এলাকায় নিজেদের বিলে চাষকৃত মাছ ধরতে বাঁধা দেওয়ায় বাবা ও মেয়েকে পিটিয়ে হত্যা চেষ্টা করেছে প্রতিপক্ষরা। আহতদের উদ্ধার করে প্রথমে বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতালে এবং পরে সেখান থেকে তাদের সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

শুক্রবার বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ইউপির পশ্চিম কোনাপাড়া এলাকায় হামলার এ ঘটনা ঘটে।

ভোক্তভোগী সাইফুল ইসলাম জানান, সরকারিভাবে লীজ নিয়ে দীর্ঘদিন ধরে ওই এলাকার ফইটা বিলে মাছ চাষ করে আসছিলেন তিনি। দুপুর থেকে স্থানীয় গফুর মোল্লার ছেলে হুমায়ুন ও তার ছোট ভাই ইমন সেখান থেকে মাছ ধরছিল। বিষয়টি জানতে পেরে তার স্ত্রী সুফিয়া আক্তার তাদের মাছ ধরতে নিষেধ করেন। কিন্তু তারা তার কথা না শোনে উল্টো হুমকি ধামকি দিয়ে মাছ ধরতে থাকে। পরে তার শ্বশুর সফিজ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে তাদের মাছ ধরতে নিষেধ করেন। একপর্যায়ে হুমায়ুন  ও তার ভাই ইমন  বাবা-মেয়েকে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রাখে। খবর পেয়ে পরিবারের সস্যরা আহত অবস্থায় সফিজ উদ্দিন (৫০) এবং তার মেয়ে সুফিয়া আক্তার (৩৫) কে উদ্ধার করে জিরানী বাজারস্থ বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার চিকিৎসক তাদেরকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আশুলিয়া থানার উপ-পরির্দশক (এসআই) ফরিদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনায় ভোক্তভোগীরা লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।