• আজ শুক্রবার, ৪ আষাঢ়, ১৪২৮ ৷ ১৮ জুন, ২০২১ ৷

ঝালকাঠির কাঠালিয়ায় খাল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

Missing in Water
❏ শনিবার, অক্টোবর ২৪, ২০২০ বরিশাল

নজরুল ইসলাম,  ঝালকাঠ প্রতিনিধিঃ ঝালকাঠর কাঠালিয়ায় খাল থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। জেলার কাঠালিয়া উপজেলার মুন্সরাবাদ এলাকায় শুক্রবার সকালে নিখোঁজ হওয়া মো. ফজলু হাওলাদার ওরফে ফজলু মাঝি(৬৫) নামের বৃদ্ধের মরদেহ রাত ৯ টার দিকে বাড়ির নিকটবর্তী খাল থেকে ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা এরপর মৃতদেহ উদ্ধার করে তারা।

নিহত ফজলু মাঝি মুন্সরাবাদ মাঝ গ্রামের বাসিন্দা। তিন এক ছেলে ও তিন কন্যার জনক। তিনি নৌকায় যাত্রীবহন করে উপার্জিত অর্থ দিয়ে জীবীকা নির্বাহ করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৭টার দিকে বাড়ির নিকটবর্তী খালে রাখা নিজ নৌকায় বৃষ্টির পানি সেচ করার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর ফজলু মাঝি আর বাড়িতে না আসায় তাঁর স্বজনসহ শতাধিক এলাকাবাসী মুন্সিরাবাদ ও আওরাবুনিয়ার খালসহ আশপাশের বেশ কয়টি খালে দিনভর খোজাখুঁজি ও বিভিন্ন উপায়ে খোঁজ খবর চালিয়ে কোন সন্ধান পাননি। পরে রাত ৯ টার দিকে পথচারীরা তাঁর নৌকার সন্নিকটে (খালে) বৃদ্ধ ফজলু মাঝির লাশ ভাসতে দেখেন।

এব্যাপারে কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সার্বিক খোঁজ খবর নেয়। বিষয়টি নিয়ে পরিবারের কোন অভিযোগ নাই। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৃদ্ধলোকটি খালে পড়ে পানিতে ডুবে মৃত্যু হয়েছে।