• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

⏱ ১১:০৫ পূর্বাহ্ন | রবিবার, অক্টোবর ২৫, ২০২০ 📂 ঢাকা, দেশের খবর
লাশ উদ্ধার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে রাজস্থান নামের একটি আবাসিক হোটেল থেকে স্বর্ণা (২০) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করছে। এ ব্যাপারে কোতয়ালি থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

শনিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে তিনটার দিকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয় শহরের পুরাতন বাস্ট্যান্ড এলাকায় অবস্থিত রাজস্থান আবাসিক হোটেলের ২০৭ নম্বর কক্ষ থেকে। স্বর্ণা মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলী মেয়ে।

ওই আবাসিক হোটেল সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেল ৩টার দিকে স্বর্ণা এবং মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালেব মিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) নিজেদের স্বামী স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০৭ নম্বর কক্ষটি ভাড়া নেয়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সাথে আসা তরুণ সজীব।

তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।