• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

এবার ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার!

⏱ ১১:১৭ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৫, ২০২০ 📂 রংপুর
Rape

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ এবার লালমনিরহাট সদর উপজেলায় ভাতিজিকে (১২) ধর্ষণের অভিযোগে এনামুল হক (২৩) নামে এক লম্পট চাচাকে গ্রেফতার করেছে পুলিশ।রবিবার (২৫ অক্টোবর) দুপুরে আটক এনামুলকে আদালতে সোপর্দ করেন সদর থানা পুলিশ।

এর আগে শনিবার (২৪ অক্টোবর) রাতে ঐ উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বটতলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার চিনিপাড়া গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে ঐ শিশুকে বাড়িতে রেখে তার মা পাশের জমিতে কাজে যান। এ সুযোগে শিশুটিকে ফুসলিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে মেয়েটির চাচা লম্পট এনামুল। কাজ শেষে বাড়িতে এসে মেয়েটির মা ঘটনা দেখে এনামুলকে আটকের চেষ্টা করেও ব্যর্থ হন।

পরে মেয়েকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই মহেন্দ্রনগর বটতলা বাজার থেকে লম্পট এনামুলকে আটক করে।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শনিবার রাতেই ধর্ষক এনামুলের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এনামুলকে গ্রেফতার দেখায়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে হাসপাতালে ভর্তি করে এবং অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত ধর্ষক এনামুলকে গ্রেফতার করেছে। আটক এনামুলকে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ঐ ওসি।