🕓 সংবাদ শিরোনাম

গ্রামে গ্রামে স্বেচ্ছাসেবক টিম প্রস্তুতের নির্দেশ খাদ্যমন্ত্রীরপ্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিতমির্জাপুরে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ; দেড় মাসেও ‘ব্যবস্থা নেয়নি’ পুলিশভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ২৮ জনের মৃত্যুদুঃখী মানুষের মুখের হাসির চেয়ে বড় আর কিছু নেই : প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবারচাঁদপুরে কাঁচা সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসীবিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন স্থগিতই থাকবেসড়কে যানজটের দুর্ভোগ: গাজীপুর-ঢাকা বিশেষ ট্রেন চলাচল শুরু

  • আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

হাতীবান্ধায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

hatibandha
❏ মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নানান আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আলোচনা সভা, দেয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উক্ত কর্মসূচী অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সদস্য ও সাবেল উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ হাসানুল আলম খান জুয়েলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাতীবান্ধা-পাটগ্রামের সাবেক সংসদ মহুরুম জয়নাল আবেদিন সরকারের পুত্র ও উপজেলা বিএনপি নেতা এম সাহেদুজ্জামান কোয়েল।

জেলা যুবদলের সদস্য আবু সাইদ চঞ্চলের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সদস্য ইঞ্জিনিয়ার সাদাত ফেরদৌস কিঞ্জল বাবু, ফকির পাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম হোসেন, সিংগীমারী ইউনিয়ন যুবদল নেতা আব্দুল্লাহ।

উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মানিক, সদস্য জাহিদ মোর্শেদ বাবু, সরকারি আলিমুদ্দিন কলেজ শাখা ছাত্রদলের যুগ্ন আহবায়ক রাহাদ উর রাজী, যুবনেতা রিংকু, ছাত্রনেতা রাকিব ও সাবেক ছাত্র নেতা ওয়াহেদুল প্রমূখ।

প্রধান অতিথি এম. সাহেদুজ্জামান তার বক্তব্যে বলেন, আমি রাজনীতি করতে এসেছি নেতৃত্ব দিতে নয়। আমি এসেছি বিএনপির সকল অংগ সংগঠন গুলোকে একত্রিত করে শক্তিশালী দল হিসেবে কাজ করতে। আমি চাই উপজেলা বিএনপি সকল ভেদাভেদ ভুলে একত্রিত ভাবে কাজ করুক।

এসময় বিএনপি, যুবদল, কৃষকদল, ছাত্রদলের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।