• আজ শুক্রবার, ৪ আষাঢ়, ১৪২৮ ৷ ১৮ জুন, ২০২১ ৷

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

রিজভী
❏ বুধবার, অক্টোবর ২৮, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (২৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে তিনি ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাসায় ফেরেন।

ল্যাব এইডের চিকিৎসক ও দেশের খ্যাতিমান হার্ট সার্জন প্রফেসর ডা. লুৎফর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে রিলিজ দেওয়া হয়েছে।

এর আগে, প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. লুৎফর রহমান, প্রফেসর ডা. মাহবুবুর রহমান, ডা. আব্দুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড রুহুল কবির রিজভীর স্বাস্থ্য পরীক্ষা করেন।

এ সময় তার ইকো কার্ডিওগ্রামও করা হয়। এতে দেখা যায় রুহুল কবির রিজভীর হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নতি হয়েছে। ডায়াবেটিস পুরোপরি কন্ট্রোলে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো।

রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ যারা তার জন্য দোয়া করেছেন, বিশেষ করে দেশ-বিদেশের যেসব নেতাকর্মী তার সার্বিক খোঁজ-খবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রিজভী।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। এরপর তাকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।