সংবাদ শিরোনাম
  • আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ছেলের কুড়ালের কোপে শিক্ষক বাবা হাসপাতালে

৫:৩৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০ দেশের খবর, রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা: ফুলবাড়ীতে পাষন্ড ছেলের কুড়ালের কোপে স্কুল শিক্ষক পিতা গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার মধ্য তালুক শিমুলবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্কুল শিক্ষকের নাম রফিকুল ইসলাম (৪৪)। তিনি ওই গ্রামের আব্দুল আজিজ ওরফে অজে মাষ্টারের ছেলে এবং পুর্ব শিমুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ীর উঠানের একটি নারকেল গাছ কাটার জন্য শ্রমিক ডাকেন রফিকুল ইসলাম। শ্রমিকরা গাছ কাটতে শুরু করলে ছেলে রোকন মিয়া (২৪) নিষেধ করেন। কিন্তু নিষেধ উপেক্ষা করে শ্রমিকদেরকে গাছ কাটতে বললে ক্ষিপ্ত হয়ে কুড়াল দিয়ে পিতার ঘাড়ে কোপ দেন পাষন্ড রোকন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রফিকুলকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শামসুন্নাহার জানান, আঘাতের কারণে ওই ব্যাক্তির কান ও ঘাড়ে মারাত্বক ক্ষত হয়েছে এবং মুখ দিয়ে রক্ত পড়ছিল। তাই এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।