🕓 সংবাদ শিরোনাম

নাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

কটিয়াদীতে নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার

kishorganag
❏ শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ ঢাকা

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় নিখোঁজের পর মাটি খুঁড়ে মা-বাবা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামসাইট গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির কাছেই তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত ব্যক্তিরা হলো আসাদ মিয়া (৫৫), তাঁর স্ত্রী পারভীন আক্তার (৪০) এবং তাঁদের ছেলে লিয়ন (৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, জমাষাইট গ্রামের আসাদ মিয়ার সাথে সম্পত্তি নিয়ে তার ছোট ভাই দ্বীন ইসলামের সাথে বিরোধ ছিল। তাই জমি সংক্রান্ত বিষয়ে নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত। বুধবার রাত থেকেই আসাদ, তার স্ত্রী পারভীন ও ছোট ছেলে লিমন বাড়ি থেকে নিখোঁজ হন।

পুলিশ সূত্রে জানা যায়, আসাদের মেঝো ছেলে মোফাজ্জল বৃহস্পতিবার দুপুরে বাইরে থেকে বাড়িতে এসে বসত ঘরে রক্ত দেখতে পায়। যেহেতু তার বাবা, মা, ভাইকে খোঁজে পাওয়া যাচ্ছে না তাই পুলিশকে বিষয়টি অবহিত করে।

তারপর পুলিশ ও এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করার পর নিহত তিন জন ব্যক্তির লাশ আসাদের বাড়ির আঙিনার গর্ত থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলে থাকা কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পারিবারিক বিরোধের কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনায় জড়িত সন্দেহে নিহত আসাদের ভাই, ভাগ্নে, মা ও বোনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাবাদ করা হচ্ছে।