🕓 সংবাদ শিরোনাম

কোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!ত্রিশালের সাবেক এমপি এমএ হান্নান আর নেইনগদ টাকা ও ইয়াবা তৈরীর বিপুল পরিমাণ উপাদানসহ ৩ রোহিঙ্গা আটক

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পুলিশি বাঁধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল

belkuci
❏ শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে সিরাজগঞ্জের বেলকুচি সরকারী কলেজ সংলগ্ন জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

রাসূলের অবমাননা, মেনে নেওয়া হবে না। বিশ্বনবীর অবমাননা, সহ্য করা হবে না। ফ্রান্সের পণ্য বর্জন কর, করতে হবে। ইসলামের শত্রুরা হুশিয়ার সাবধান ইত্যাদি বলে মিছিলে তারা শ্লোগান দেন।

হাজারও মানুষের অংশগ্রহণে মিছিলে ফ্রান্সের পন্য নিষিদ্ধ করণসহ বয়কট করার দাবীতে শ্লোগানে মুখরিত করে মুকুন্দগাঁতি বাজার পৌঁছানোর আগে পুলিশের বাঁধার সম্মুখীন হয়।

এতে মিছিলে অংশগ্রহকারী বিক্ষিপ্ত জনতা ক্ষেপে গিয়ে পুলিশের বাঁধাকে উপেক্ষা করে উপজেলা বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বেলকুচি সরকারী কলেজ মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়।