🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

বেনাপোলে ৯টি পিস্তল ৪৯ রাউন্ড গুলিসহ ইউপি সদস্য আটক

atok
❏ শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ অপরাধ

বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলের পুটখালী গ্রাম থেকে শুক্রবার দুপুরে ৯ টি নাইন এমএম পিস্তল, ১৯টি ম্যাগাজিন ও ৪৯ রাউন্ড গুলি সহ হবিবর রহমান নামে এক অস্ত্র ব্যবসায়ী ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব।

এম সরোয়ার হুসাইন (এক্স) বিএন লে: কোম্পানি কমান্ডার যশোর র‌্যাব-৬ জানান, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি ভারত সীমান্ত পার করে একটি সিন্ডিকেটের সদস্য ও পুটখালী ইউপি মেম্বার হবিবর রহমান তার বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্রের চালান মজুদ করে রেখেছেন।

এ সংবাদের ভিত্তিতে আমরা পুটখালী তার বাড়িতে অভিযান পরিচালনা করি। অভিযান পরিচালনা করে হবিবর রহমানকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক গোপন ঘর থেকে ৯টি নাইন এমএম পিস্তল ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

আটক হবিবর পুটখালী গ্রামের কোরবান বিশ্বাসের ছেলে ও পুটখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য। সে দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসায় জড়িত বলে র‌্যাব কর্তৃপক্ষ জানান। জিজ্ঞাসবাদ শেষে আটক হবিবর রহমানকে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন