• আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কর্ণফুলীতে বিপুল ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

⏱ ৮:৩৫ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ 📂 চট্টগ্রাম
kornophuli

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ১৯ হাজার ৭০০ পিস ইয়াবাসহ মো. জহির (৩০) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে।

শুক্রবার (৩০ অক্টোবর) চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের পক্ষ থেকে আটকের বিষয়টি জানানো হয়।

আটক মো. জহির উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-উ-৪ এর মো. ইউসুফের ছেলে। তিনি সাতকানিয়া ছদাহা এলাকার এক নারীকে বিয়ে করে সেখানে বসবাস করছিলেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৭০০ পিস ইয়াবাসহ মো. জহির নামে একজনকে আটক করা হয়েছে। তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক ও হাটহাজারী ক্যাম্পের কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান বলেন, জহির রোহিঙ্গা নাগরিক। উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-উ-৪ এর মো. ইউসুফের ছেলে।

সাতকানিয়া উপজেলার উত্তর ছদাহা এলাকার এক নারীকে বিয়ে করে সেখানে বসবাস করছিলেন। জহির পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামসহ বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন জহির।

তিনি বলেন, জহিরকে সাতকানিয়ায় আশ্রয়দাতাদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে।