আড়াইহাজারে ফ্রান্সের পণ্য বর্জনের ঘোষণাসহ চার দফা দাবিতে বিক্ষোভ মিছিল

৭:০৩ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ৩১, ২০২০ ঢাকা
Araiahzar

আড়াইহাহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার বেলা ১১টার দিকে  ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় তেীহিদি জনতা নামে একটি ব্যানারে উপজেলা পরিষদের সামনে থেকে হাজার হাজার মুসলমান ফান্সের পণ্য বর্জন করার দাবী জানান। এ সময় সরকারের কাছে চার দফা জানানো জানানো হয়।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী মিছিলটি উপজেলার আড়াইহাজার পৌরসভা বাজার প্রদক্ষিণ শেষে স্থানীয় কৃঞ্চপুরা পায়রা চত্বরে গিয়ে পথসভা করেন। উপস্থিত ছিলেন, মাওলানা আমিনুল ইসলাম আড়াইহাজারী, মাওলানা অলিউল রহমান আশাদী ইমাম আড়াইহাজার পৌরসভা বাজার জামে মসজিদ, মাওলানা আয়ুুবুর রহমান, মাওলানা নাসির উদ্দিন জেহাদী ও ইসরাফিল প্রমুখ।

সভাবেশ থেকে বক্তরা চার দফা দাবি সহ ফান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানান। আমিনুল ইসলাম আড়াইহাজারী বলেন, বাংলাদেশে ফান্সের যে দুতাবাস রয়েছে। সেটি যেন উড়িয়ে গুড়িয়ে শেষ করে দেয়। সরকার যেন পার্লামেন্টে দাঁড়িয়ে ঘোষণা করে ফান্সের সঙ্গে আমাদের আর কোনো সম্পর্ক নেই। সংসদের মধ্যে অবশ্যই নিন্দা প্রস্তাব পাশ করতে হবে। এই প্রতিবাদ সমাবেশ থেকে আমরা অন্তর থেকে তীব্র নিন্দা জানাচ্ছি।

এ সময় মাওলানা অলিউল রহমান আশাদী ইমাম বলেন, ফান্সের মেরুদ- ভেঙে দিতে আমরা ফান্সের পণ্য বর্জন করব। ফান্স শুধু বাংলাদশ নয়, বিশ্বের ২০০ কোটি মুসলমানের হৃদয়ে আগুন লাগিয়ে দিয়েছে। আড়াইহাজার সহ সারাদেশের ব্যবসায়ী ভাইদের বলছি ফান্সের পণ্য বর্জন করুন।