লালমনিরহাটে ৩২ গৃহহীণ পরিবার পাচ্ছে আধুনিক ফ্লাট

৯:৩৩ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ১, ২০২০ রংপুর
Lalmonirhat

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলায় ৩২ গৃহহীন পরিবার পাচ্ছেন আধুনিক ফ্লাট। এজন্য ভুমিহীন ও গৃহহীনদের জন্য আধুনিক ও উন্নত বাসস্থান নিশ্চিত করতে আশ্রায়ন প্রকল্প-০২ এর অধীন লালমনিরহাটে বহুতল ভবন নির্মানের উদ্যোগ নিয়েছে সরকার।

রবিবার (১ নভেম্বর) সকালে ঐ প্রকল্প বাস্তবায়নের জন্য ভবন নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শণ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-০৮ মোহাম্মদ শামীম আলম।

এই প্রকল্পের অধীনে প্রাথমিক ভাবে লালমনিরহাটের সাপটানায় ৬ তলা বিশিষ্ট ভবন নির্মাণ হবে। এই ভবনে প্রথমদিকে ৩২ টি ফ্লাট বরাদ্দ পাবে ভূমিহীণ মানুষরা। এসব ফ্লাটে থাকবে আধুনিক কমিউনিটির সকল সুযোগ সুবিধা।

এবিষয়ে কথা হলে প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ শামীম আলম বলেন, প্রধান মন্ত্রীর কার্যালয় কর্তৃক বাস্তবায়িত আশ্রায়ন-০২ প্রকল্পের অধীনে গৃহহীন মানুষদের আধুনিক বাসস্থান তৈরি করে দেওয়া হবে দেশের বিভিন্ন স্থানে।

তিনি আরও বলেন প্রধানমন্ত্রীর অঙ্গিকার রয়েছে মুজিব বর্ষে কোনও মানুষ গৃহহীণ থাকবে না। এরই  আলোকে লালমনিরহাটে গৃহহীণ মানুষদের জন্য বহুতল ভবন নির্মাণ করা হবে। এই ভবনের নির্মাণ কাজ আগামী বছরেই শুরু হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার, সহকারী কমিশনার ভূমি জি আর সারোয়ার ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স।