🕓 সংবাদ শিরোনাম

জামায়াত-হেফাজতের তেঁতুল হুজুররা আলেম নয়: ইনুনাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতার

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

সিরাজগঞ্জে ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই ড্রাইভার নিহত

siraj
❏ সোমবার, নভেম্বর ২, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন

সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে ট্রাক ও কাভার্ড ভ্যারে মুখোমুখী সংঘর্ষে দুই ড্রাইভার নিহত ও একজন আহত হয়েছে। রোববার রাত সাড়ে ১২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার খালকুলা বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর বাঘা থানার মতিহার গ্রামের লাল চাঁদের ছেলে ট্রাক চালক জামিউল হোসেন এবং নোয়াখালী গ্রামের চর জব্বার থানার চর মহিউদ্দিন গ্রামের ইউসুফ আলীরছেলে আইয়ুব আলী।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের উপ-পরিচালক মঞ্জিল হক বলেন, রাতে উত্তরা অঞ্চল থেকে আলু বোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। ট্রাকটি তাড়াশ উপজেলার খালকুলা বাজার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখী সংঘর্ষ বাঁধে।

এতে ঘটনাস্থলে ট্রাক ও কাভার্ড ভ্যানের দুই ড্রাইভার নিহত ও একজন আহত হয়। খবর পেয়ে সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

❏ বৃহস্পতিবার, জুন ১০, ২০২১

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

❏ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

❏ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১