বুড়িমারীতে পুড়িয়ে হত্যা: গ্রেফতার ৫ জনের রিমান্ড শুনানি একদিন পিছিয়েছে

৩:২৫ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২, ২০২০ আলোচিত বাংলাদেশ, দেশের খবর, রংপুর
গ্রেফতার

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের বুড়িমারীতে শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে মেরে পুড়িয়ে হত্যার ঘটনায় ৫ আসামির বিরুদ্ধে রিমান্ড শুনানির দিন একদিন পিছিয়েছে। বিজ্ঞ আদালত আগামীকাল মঙ্গলবার (৩ নভেম্বর) রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন।

সোমবার (২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে লালমনিরহাট আদালতের দায়িত্বরত সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল আদালত ৩-এর বিচারক বেগম ফেরদৌসী বেগম এই রিমান্ড শুনানির দিন আজ সোমবার ধার্য করেছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন- রফিক (২০), আশরাফুল আলম (২২) ও বায়েজিদ (২৪), মাসুম আলী (৩৫) এবং শফিকুল ইসলাম (২৫)। তারা সবাই বুড়িমারী এলাকার বাসিন্দা।

উল্লেখ্য- গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন অবমাননার গুজব ছড়িয়ে শহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের চাচাত ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে শনিবার (৩১ অক্টোবর) একটি মামলা দায়ের করেন।

ঘটনাস্থলের ভিডিও ফুটেজ দেখে আসামি শনাক্ত করে অভিযান চালিয়ে বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের খাদেমসহ ১০ জনকে গ্রেফতার করে পুলিশ। এর মধ্যে ৫ জনের বিরুদ্ধে ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে।

নিহত যুবক শহিদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রীপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে।