🕓 সংবাদ শিরোনাম

নাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

মহানবীর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বেলকুচিতে বিক্ষোভ ও সমাবেশ

বিক্ষোভ
❏ সোমবার, নভেম্বর ২, ২০২০ দেশের খবর

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (স:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও অবমাননার প্রতিবাদে সিরাজগঞ্জের বেলকুচিতে ওলামা পরিষদের ও জনসাধারণের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ নভেম্বর) বাদ জোহর উপজেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল এসে থানা সদর আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে সমাবেশ করে। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

আলহাজ্ব সিদ্দিকী উচ্চ বিদ্যালয় মাঠ চত্ত্বরে বিশাল সমাবেশে আলহাজ্ব হাফেজ জালাল উদ্দিনেরর সভাপতিত্ব এসময় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সাজ্জদুল হক রেজা, আলহাজ্ব হেলাল উদ্দিন, আলহাজ্ব গেলাম মাওলাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা বলেন, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ফ্রান্স মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে
যে ধৃষ্টতা দেখিয়াছে তা বিশ্বের দুই’শ কোটি মুসলমানের হৃদয়ে চরম আঘাত করেছে এবং ক্ষোভের সৃষ্টি হয়েছে। এই অসভ্য কর্মকান্ড বন্ধ করতে হবে এবং অবিলম্বে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোকে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বব্যাপী ফ্রান্স ও ম্যাক্রো সরকারকে মুসলিম দেশের শাসকদের বয়কট করার আহ্বান জানানো হয়।