ধামইরহাটে বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষকের

৬:৩২ অপরাহ্ন | সোমবার, নভেম্বর ২, ২০২০ দেশের খবর, রাজশাহী
মাদ্রাসা শিক্ষক

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বালুবাহি ট্রাক্টরের ধাক্কায় এক মাদ্রাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আকস্মিক এই মৃত্যুতে মৃতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে স্থানীয়রা জানায়, ০২ নভেম্বর সকাল ৭টার দিকে হরিতকীডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে ও সাহাপুর মাদ্রারাসার সহকারী শিক্ষক (কৃষি) মেয়েকে নিয়ে মোটরসাইকেল যোগে ধামইরহাট আসছিলেন। পথিমধ্যে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহা সড়কের পিড়লডাঙ্গা নামক স্থানে বালুভর্তি বেশ কয়েকটি ট্রাক্টর (মেসি) দ্রুত গতিতে চলছিল, এমন সময় একটি দ্রুতগামী ট্রাক্টরের ধাক্কায় সহকারী শিক্ষক মজনুর রহমান মাটিতে পড়ে গেলে তার পায়ের উপর দিয়ে গাড়ী চলে যায়।

প্রচুর রক্তক্ষরণ অবস্থায় প্রথম ধামইরহাট হাসপাতালে ও পরে রামেক হাসপাতালে নেয়া হলে পথেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় থানা পুলিশ ১টি ট্রাক্টর আটক করা থানায় নিয়ে আসে। তবে তার মেয়ে সুস্থ্য আছেন।

ধামইরহাট থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘সড়ক দুর্ঘটনায় নিহত মাদ্রাসা শিক্ষকের পরিবারের লোকজনের অভিযোগ পেলে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে।’

এলাকাবাসীর অভিযোগ, ভোর হলেই ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কে পাওয়ার ট্রলি ও ট্রাক্টরের বেপরোয়া চলাচল পথচারীদের অনেকটাই ঝুকিতে রাখে। শারীরিক ব্যায়াপ বা ফিটনেস ঠিক করে ভোর সকালে যারা রাস্তার পাশ দিয়ে চলাচল করা পথচারীরা প্রাণঝুকিতেই চলাচল করে থাকেন।