আটঘরিয়ায় অন্তঃস্বত্তা গৃহবধুর মরদেহ উদ্ধার: আটক-২

Pabna murder
❏ সোমবার, নভেম্বর ২, ২০২০ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার আটঘরিয়ায় অন্তঃস্বত্তা গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধুর স্বামী ও শ্বাশুড়ি কে আটক করা হয়েছে।

সোমবার (০২ নভেম্বর) সকাল নয়টারদিকে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধৃর নাম আমেনা খাতুন (২২)। তিনি পৌর সদরের কন্দপপুর মহল্লার জাহিদ হোসেনের স্ত্রী।

এলাকাবাসী জানান, পৌর সদরের চক ধলেশ্বর মহল্লার আমিন উদ্দিনের মেয়ে আমেনা খাতুনের সাথে পাঁচ বছর আগে বিয়ে হয় কন্দপপুর মহল্লার হায়দার আলীর ছেলে জাহিদ হোসেনের। তাদের সংসারে চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গৃহবধু আট মাসের অন্তঃস্বত্তা  ছিলেন। পারিবারিক কলহ চলছিল অনেকদিন ধরে। স্বামী শ্বাশুড়ি মিলে গৃহবধু আমেনাকে মারধর করতো মাঝেমধ্যে। এ  নিয়ে শালিসও হয়েছে। সোমবার সকালে বাড়ির পাশে পুকুরের পানিতে গৃহবধুকে পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়ারা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, নিহত গৃহবধু আট মাসের অন্তঃস্বত্তা ছিল বলে পরিবার থেকে জানতো পেরেছি। এ ঘটনায় গৃহবধুর স্বামী জাহিদ হোসেন ও শ্বাশুড়ি রাশিদা খাতুনকে আটক করা হয়েছে। নিহত গৃহবধুর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত রিপোর্ট পাবার পর নিশ্চিত হওয়া যাবে।