🕓 সংবাদ শিরোনাম

পরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!ত্রিশালের সাবেক এমপি এমএ হান্নান আর নেই

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

নবীগঞ্জে শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ : আটক ১

Habigonj
❏ মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০ সিলেট

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার পল্লীতে আমীর হামজা নামের ৩ বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু আমীর হামজা ওই গ্রামের আব্দুর রশীদের ছেলে।

স্থানীয়রা জানান- গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের আব্দুর রশীদের একমাত্র পুত্র সন্তান শিশু আমীর হামজাকে ডেকে নেয় হামজার চাচাতো ভাই আকলিছ মিয়ার পুত্র জুনাইদ মিয়া (১৮)।  জুনাইদ ডেকে নেয়ার পর থেকে হামজার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

রাত ৯টার দিকে পরিবারের সদস্যরা হামজার চাচা জুনাইদ মিয়ার গাড়ির গ্যারেজ থেকে মুখে কস্টেপ পেছানো অবস্থায় আমীর হামজাকে পড়ে থাকতে দেখেন। পরে দ্রুত তাকে নিকটবর্তী আউশকান্দির একটি হাসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, থানার সেকেন্ড অফিসার এস আই সমীরণ চন্দ্র দাশ সহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এদিকে সন্ধ্যায় হামজাকে ডেকে নেয়া তার চাচাতো ভাই জুনাইদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন জুনাইদকে আটক করে পুলিশের সোপর্দ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি শিশু হামজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, হামজার চাচাতো ভাই জুনাইদকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।