🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২জামায়াত-হেফাজতের তেঁতুল হুজুররা আলেম নয়: ইনুনাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জন

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

zail
❏ মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০ ঢাকা

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধিঃ জেল হত্যা দিবস উপলক্ষে টাঙ্গাইলে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে জেলা আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগি সংগঠন।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং (বাসাইল ও সখীপুর-৮) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান আনছারী, সহ-সভাপতি এম এ রকীব, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

পরে জাতীয় চার নেতা ও বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টের সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।