• আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

তৃতীয় বিয়েও ভাঙছে শ্রাবন্তীর!

২:০০ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০ বিনোদন
শ্রাবন্তী

বিনোদন ডেস্ক- গত বছরের এপ্রিলে রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। ইতিমধ্যেই চিড় ধরেছে সম্পর্কে। টিকছে না তার তৃতীয় বিয়েও! তেমনই ইঙ্গিত দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল।

গত কয়েকদিন ধরেই টলিগঞ্জের অন্দরে এই জল্পনা ঘুরে বেড়াচ্ছে। নব দম্পতি গত বছর দুর্গাপূজায় একসঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন। ষষ্ঠী থেকে দশমীর সিঁদুর খেলা- সামাজিক মাধ্যমে ভরে গিয়েছিল একগুচ্ছ রোমান্টিক ছবিতে। তবে এবার সব গায়েব।

বরং শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা মিলল আরও ভয়ঙ্কর কিছু ব্যাপার! একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনেই। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন। শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গায়েব! কিষাণ বিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পরও তো এমনটাই হয়েছিল!

এদিকে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানিয়েছে, একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী ও রোশন সিং। গণমাধ্যমটির কাছে সেই কথা স্বীকারও করেছেন দুজন।

শ্রাবন্তীর স্বামী রোশন সিং তাঁদের সংসার ভাঙনের বিষয়ে দৈনিকটিকে জানিয়েছেন, ‘হ্যাঁ, আমরা এখন একই ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই, আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।’

এ প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য, ‘প্রতিটি বিবাহ বা সম্পর্ক উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। হতে পারে আমাদের সুখের সময় আপাতত শেষ। তবে এর অর্থ এই নয় যে আমাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। আমরা দুজনই আশা করি, শিগগিরই আমাদের সমস্যাগুলোর সমাধান হবে এবং বিষয়গুলো খুঁজে আমরা আবার শুরু করব।’

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে।

২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।