🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

জুয়েলকে পিটিয়ে হত্যা ও মরদেহ পুড়িয়ে দেয়ার ঘটনায় রংপুরে ব্ল্যাক আউট কর্মসূচী পালিত

black
❏ বুধবার, নভেম্বর ৪, ২০২০ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধিঃ কোরআন অবমাননার অভিযোগে লালমনিরহাটে পাটগ্রামে রংপুর ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক আবু ইউসুফ মোঃ সাহিদুন্নবী জুয়েলকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে নগরীতে বৈদ্যুতিক বাতি বন্ধ করে রাস্তায় দাড়িয়ে ব্যতিক্রমী কর্মসূচি পালন করলো নিহতের মহল্লাবাসি।

বুধবার সন্ধা ৭ টায় একযোগে জুয়েলের মহলা শালবন এলাকার প্রায় ৩ হাজার বসতবাড়ির বৈদ্যুতিক বাতি বন্ধ হয় যায়। বাড়ি থেকে শিশু নারীসহ সকল সদস্যরা বাড়ির বাইরে এসে রাস্তায় দাড়িয়ে যান। শ্লোগান তোলেন জুয়েল হত্যাকারীরা বাইরে কেন, প্রশাসন জবাব চাই। ১০ মিনিট অন্ধকার থাকার পর আবারও বাতি জ্বালিয়ে দেন এলাকাবাসী।

ব্যতিক্রমী এই আয়োজনের মাধ্যমে এলাকাবাসী জুয়েল হত্যাকারীদের দ্রুত বিচার আইনে বিচারের দাবি জানান। একই দাবিতে এলাকাবাসি বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বন্ধ রাখার পাশাপাশি বিক্ষোভ সমাবেশ ও ডিসির কাছে স্মারকলিপি পেশের কর্মসূচি দিয়েছে।