• আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

স্বেচ্ছায় আত্মসমর্পণ করায় আসামিকে হ্যান্ডকাফের বদলে ফুল দিলো পুলিশ!

nolitabari
❏ বুধবার, নভেম্বর ৪, ২০২০ ময়মনসিংহ

মিজানুর রহমান, নালিতাবাড়ী প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ী থানায় যৌতুক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামী নালিতাবাড়ী থানায় স্বেচ্ছায় আত্মসমর্পন করেছেন।

বুধবার (৪ নভেম্বর) বিকেলে সাজাপ্রাপ্ত ব্যাক্তি নাজমুল হাসান (৩০) থানায় এসে আত্মসমর্পণ করেন। তিনি উপজেলার বাঁশকান্দা বাজার গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

থানা পুলিশ জানায়, আসামি নাজমুল হাসানের বিরুদ্ধে বিগত ২০১৭ সালে তার স্ত্রী শেরপুরের নালিতাবাড়ী থানার সিআর ১২৯ নম্বর মামলাটি দায়ের করেন। পরে আদালত স্বাক্ষ্য গ্রহন শেষে যৌতুক নিরোধ আইনের ৪ ধারায় আসামী নাজমুল হাসানের অনুপস্থিতিতে তাকে দোষী সাব্যস্ত করে দুই বছরের স্বশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। সেইসাথে অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড প্রদান করেন।

মামলার রায় ঘোষণার পর থেকেই আসামি নাজমুল পলাতক ছিলেন। চলতি বছরের জানুয়ারী মাসের ২৮ তারিখে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। একপর্যায়ে তার ভাই মোস্তফা ও নালিতাবাড়ী থানা পুলিশের সহযোগীতায় বুধবার বিকেলে নালিতাবাড়ী থানায় আত্মসমর্পন করেন তিনি।

পরে শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম পিপিএম মহোদয়ের নির্দেশে নালিতাবাড়ী অফিসার ইনচার্জ বছির আহম্মেদ বাদলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।