🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

আ.লীগ জোর করে ক্ষমতায় আছে : ফখরুল


❏ শনিবার, নভেম্বর ৭, ২০২০ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: জনগণের অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্র ধ্বংস করে দিয়ে জোর করে আওয়ামী লীগ ক্ষমতায় আছে । ৭ নভেম্বর উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা ও মরহুম রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ মন্তব্য করেন।

শনিবার সকাল থেকেই ছোট ছোট মিছিল নিয়ে শের-ই-বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধি প্রাঙ্গণে সমবেত হন বিএনপি’র নেতাকর্মী ও সমর্থকরা। ১১ টার দিকে স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে নিয়ে সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তারা দোয়া ও মোনাজাত করেন।

শ্রদ্ধা জানানো শেষে বিএনপি মহাসচিব বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে বিএনপি বদ্ধপরিকর। পরে দলের ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

কোভিড পরিস্থিতি বিবেচনায় এই শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠান দুভাগে বিভক্ত করে বিএনপি। প্রথম ভাগে বেলা ১১টার দিকে দলের স্থায়ী কমিটির নেতারা ও দুপুর ১২টা থেকে মহানগর কমিটির নেতাকর্মী ও সমর্থকদের শ্রদ্ধা জানানোর কথা। তবে মহানগরের নেতা-কর্মী সমর্থকরা বেলা ১১টার আগেই সমাধি-প্রাঙ্গণে চলে আসেন।