একসঙ্গে ৬ এমপি করোনায় আক্রান্ত!

১১:০২ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ৭, ২০২০ জাতীয়
mpcorona

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মুজিববর্ষ পালনে অংশ হিসেবে জাতীয় সংসদের বিশেষ অধিবেশন আহ্বান করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। এ উপলক্ষে শুক্রবার (৬ নভেম্বর) সংসদ সদস‌্যদের (এমপি) কোভিড-১৯ পরীক্ষা হয়েছে। পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৬ এমপি।

করোনা আক্রান্ত এমপিরা হলেন- সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম; নাটোর-২ (নাটোর সদর উপজেলা ও নলডাঙ্গা উপজেলা) আসনের শফিকুল ইসলাম, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নুরুজ্জামান বিশ্বাস, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

দেশের প্রথম করোনা আক্রান্ত সংসদ সদস্য ছিলেন আওয়ামী লীগের শহিদুজ্জামান সরকার। গত ৩০ এপ্রিল তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। পরদিন ১ মে তাকে জানিয়ে দেয়া হয়, তিনি করোনা পজিটিভ। ১৬ মে রিপোর্ট নেগেটিভ আসে। এবার তিনি দ্বিতীয়বারের মতো আক্রান্ত হলেন।

এ বিষয়ে নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, শরীরে কোনো উপসর্গ নেই। তবুও করোনা পজিটিভ এসেছে। আজ সংসদ থেকে মেসেজ পেয়ে হোম আইসোলেশনে আছি। দেশবাসীর কাছে আমি দোয়া চাই।

উল্লেখ্য জাতীয় সংসদের অধিবেশন রোববার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টায় স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে শুরু হবে।