🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার প্রধান আসামী ঢাকায় গ্রেফতার

juwel
❏ রবিবার, নভেম্বর ৮, ২০২০ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ অবশেষে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে সাহিদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার করার ঘটনায় প্রধান অভিযুক্ত ডেকোরেটর মালিক আবুল হোসেনকে (৪৫) ঢাকায় গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৭ নভেম্বর) ভোরে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এখন পর্যন্ত ওই ঘটনায় ২৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিবি মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার জানান, রাজধানীর ভাটারা থানাধীন কুড়িল বিশ্বরোড এলাকা থেকে আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি লালমনিরহাটের আলোচিত ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় এক নম্বর আসামি।

তিনি আরও বলেন, ‘আবুল হোসেন ঘটনার পর থেকে পলাতক ছিলেন। তিনি আত্মগোপনে ঢাকায় এসেছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।’ তাকে লালমনিরহাট পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওই ডিবি কর্মকর্তা।

এর আগে ওই ঘটনায় গতকাল শুক্রবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয় রাজু নামের আরেক আসামিকে। তিনি জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের মুসরত মদাতী গ্রামের ইয়াকুব আলীর ছেলে। পাটগ্রাম পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং আসবাবপত্র ব্যবসায়ী।

এদিকে, গতরাতে গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি ওমর ফারুক জানান, বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদের খাদেম জোবেদ আলীসহ চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।