• আজ বৃহস্পতিবার, ১০ আষাঢ়, ১৪২৮ ৷ ২৪ জুন, ২০২১ ৷

মাদক ও অস্ত্র মামলায় ইরফান সেলিম ও তার দেহরক্ষী ৫ দিনের রিমান্ডে

irfan
❏ রবিবার, নভেম্বর ৮, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের বরখাস্ত কাউন্সিলর ইরফান সেলিম এবং তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে পৃথক দুই মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৮ নভেম্বর) সকালে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার ও মো. কায়সারুল ইসলামের আদালতে শুনানি শেষে মাদক মামলায় দুদিন এবং অস্ত্র মামলায় তিন দিন মোট পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ২৯শে অক্টোবর, মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ দেলোয়ার হোসেন দুই মামলায় ইরফান ও তার দেহরক্ষী জাহিদের সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন।

এর আগে গত ২৮শে অক্টোবর, অস্ত্র মামলার এজাহার আদালতে পৌঁছালে, ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী তা গ্রহণ করেন। পরে ১৭ই নভেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ঠিক করেন বিচারক।

একই সঙ্গে ইরফান ও জাহিদের বিরুদ্ধে করা মাদক আইনের মামলায় ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদের এজাহার গ্রহণ করে, তেসরা ডিসেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

উল্লেখ্য গত ২৬ অক্টোবর দুপুরে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলায় পুরান ঢাকায় ইরফান সেলিমের বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় অভিযানে ৩৮টি ওয়াকিটকি, পাঁচটি ভিপিএস সেট, একটি পিস্তলসহ বিদেশি মদ উদ্ধার করে।

র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত এসব অভিযোগে দুজনকে এক বছরের সাজা দেন।