🕓 সংবাদ শিরোনাম

নাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

বাউফলে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

সড়ক দুর্ঘটনা
❏ রবিবার, নভেম্বর ৮, ২০২০ বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল(পটুায়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো.তানজিল আহম্মেদ (২২) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। তানজিল বাউফল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজপাড়া এলাকার বাসিন্দা পুলিশ কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেনের একমাত্র সন্তান ও তানজিল ঢাকার ইউরোপিয়ান ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে উপজেলার কালাইয়ার কর্পূরকাঠি এলাকা থেকে বনভোজন শেষে মোটরসাইকেলে করে তিন বন্ধু মো. সানিম (২৩), মো. কাইউম (২২) ও মো. তানজিল (২২) বাসায় ফিরছিলেন। রাত তিনটার দিকে দ্রুত গতির মোটরসাইকেলটি কালাইয়া-বাউফল সড়কের টিঅ্যান্ডটি এলাকায় পৌঁছালে সড়কের ওপর দিয়ে অবৈধভাবে বালু নেওয়ার জন্য সৃষ্ট গতিরোধকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়ে তিন বন্ধুই গুরুতর আহত হন। আহত তিন বন্ধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে শনিবার সকালে তানজিলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নিউরোসায়েন্সেস হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাউফল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. লতিফ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।