🕓 সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারলালমনিরহাটে মসজিদের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যুশাহজাদপুরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিলসৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহতকরোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

চট্টগ্রামে কোটি টাকা ও ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি আটক

rohinga
❏ সোমবার, নভেম্বর ৯, ২০২০ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে নগদ ১ কোটি ১৭ লাখ টাকা ও ৫৩০০ ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তাররা হলেন- মো. শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মর্জিনা বেগম (২৮)।

সোমবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে এই রোহিঙ্গা দম্পতিকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

সহকারী পরিচালক (মিডিয়া) জানান, গোপন সূত্রে তথ্য পেয়ে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক ৪ নম্বর সড়কের ৭৯ নম্বর বাড়িতে অভিযান পরিচালনা করে।

এই বাড়িতে ভাড়া থাকা রোহিঙ্গা দম্পতির বাসায় অভিযান চালিয়ে জব্দ করা হয় নগদ ১ কোটি ১৭ লাখ টাকা এবং ৫৩০০ পিস ইয়াবা ট্যাবলেট। এই দম্পতি চট্টগ্রামে অবস্থান করে দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

জব্দ করা নগদ টাকার সবগুলো মাদক বিক্রির টাকা বলে গ্রেপ্তাররা জানিয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ এবং মাদক নিয়ন্ত্রণ আইনে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের অন্যান্য সহযোগীদেরও গ্রেপ্তারের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে র‌্যাব।