🕓 সংবাদ শিরোনাম

ফুলবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জাজরীন নাহারমেয়র পদ হারানোর শঙ্কায় কাদের মির্জাকেরানীগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে জখমপ্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারলালমনিরহাটে মসজিদের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যুশাহজাদপুরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিলসৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহতকরোনায় একদিনে ৪৭ জনের মৃত্যু, বেড়েছে শনাক্তওফরিদপুরে গাছে গাছে শোভা পাচ্ছে আল্লাহর নামসিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানি

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

বগুড়ায় দাদন ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

lash
❏ সোমবার, নভেম্বর ৯, ২০২০ রাজশাহী

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে নিখোঁজ দাদন ব্যবসায়ী শামীম আহম্মেদের (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ নভেম্বর) সকাল ১১ টার দিকে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের সোনাকানিয়া বিলের কচুরিপানার মধ্যে থেকে নিখোঁজ শামীম আহম্মেদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত শামীম আহম্মেদ একই ইউনিয়নের নিজগ্রাম মধ্যপাড়ার শাহাদৎ হোসেনের ছেলে।

জানা গেছে, শামীম আহম্মেদ গত ৫ নভেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে একই এলাকার সোনাকানিয়া বিলের কচুরি পানার মধ্যে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন মৃতদেহের সন্ধান পান।

পরে নিহতের মামা মোঃ মহিদুল শামীম আহম্মেদের মৃতদেহ শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, শামীম আহম্মেদ এলাকায় দাদন ব্যবসা করতেন। দাদন ব্যবসা নিয়ে এলাকায় অনেকের সাথে তার বিরোধ ছিল।

গাবতলী থানার বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে গলাকাটা মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায় নি।