🕓 সংবাদ শিরোনাম

মাগুরায় যুবককে হত্যার ৯ দিন পর মাথা ও পা উদ্ধার, গ্রেফতার ১টাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২জামায়াত-হেফাজতের তেঁতুল হুজুররা আলেম নয়: ইনুনাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানা

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে প্রাইভেটকার থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার

tangail map
❏ বুধবার, নভেম্বর ১১, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে প্রাইভেটকারের ভিতর থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন র‌্যাব-১২ সিপিসি-৩ এর সদস্যরা। এ সময় প্রাইভেটকার রেখে কৌশলে পালিয়ে যায় চালকসহ তিন ব্যক্তি।

মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় গোলচত্ত্বর এলাকা থেকে এ গাঁজা উদ্ধার করা হয়।

বুধবার (১১ নভেম্বর) র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রওশন আলী প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর একটি আভিযানিক দল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় গোলচত্ত্বর এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকার রেখে চালকসহ তিনজন পালিয়ে যায়। এসময় প্রাইভেটকারের ভিতর থেকে ৭০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় প্রাইভেটকার।

তিনি আরো জানান, পালিয়ে যাওয়া তিন ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে। র‌্যাবের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।