🕓 সংবাদ শিরোনাম

সিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

প্রেমিক-প্রেমিকার পালিয়ে বিয়ে করা আর হলো না

সড়ক দুর্ঘটনা
❏ বুধবার, নভেম্বর ১১, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের নাগরপুরে প্রেমিক প্রেমিকা পালিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

বুধবার (১১ নভেম্বর) ভোর রাতে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে এদুর্ঘটনা ঘটে। বিষয়টি নাগরপুর থানার পরিদর্শক (ওসি) বাহালুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হচ্ছে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আ. বারেকের ছেলে শুভ আক্তার সানি (১৮) ও প্রেমিকা সদর উপজেলার কাগমারা গ্রামের আ. মান্নানের মেয়ে মমতা হিরা সুবর্না (১৫) ও তাদের সহযোগি করটিয়া গ্রামের বাপ্পী (২২)।

স্থানীয়রা জানান, নাগরপুর উপজেলার ধুবরিয়া ইউনিয়নের বলরামপুর গ্রাম থেকে মমতা হিরা সুবর্না তার প্রেমিকার সাথে পালিয়ে যাওয়ার সময় দাসপাড়া এলাকায় তাদের মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাপ্পী মারা যায় ও হাসপাতালে নেওয়ার পর সুবর্না ও সানির মৃত্যু হয়।

এ বিষয়ে নাগরপুর থানার পরিদর্শক (ওসি) বাহালুল খান জানান, ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।