🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

ফিটনেস টেস্টে সবাইকে ছাড়িয়ে সাকিবের ম্যাজিক

sakib
❏ বুধবার, নভেম্বর ১১, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টোয়েন্টি কাপ সামনে রেখে চলমান ফিটনেস টেস্টে সবাইকে ছাড়িয়ে গেলেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার কারণে এক বছর পর ফিরে আসা সাকিব বিপ টেস্টে ১৩.৭ পয়েন্ট তুলেছেন। যা গত তিনদিন ধরে চলমান ফিটনেস টেস্টে সর্বোচ্চ স্কোর।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য বিপ টেস্টে খেলেয়াড়দের বেঞ্চমার্ক হিসেবে ১১ নম্বর বেঁধে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই টেস্টে অনেকেই পাস করতে পারেনি। এর মধ্যে অন্যতম নাসির হোসেন, সোহাগ গাজী। বিপ টেস্টে নাসির পেয়েছেন সর্বনিম্ন স্কোর ৮.৫।

১৩.৬ পেয়েছিলেন কুমিল্লার পেসার মেহেদী হাসান। তবে বুধবার তাকে ছাড়িয়ে চমক দেখালেন দীর্ঘদিন পর চেনা পরিবেশে ফেরার অপেক্ষায় থাকা সাকিব।

গত এক বছরেরও বেশি সময় মাঠের বাইরে থাকলেও সাকিবের ফিটনেস ঠিকই আছে। বুধবার বিপ টেস্টের মধ্যে দিয়ে এর প্রমাণ দিয়েছেন তিনি। যে কারণে দারুণ খুশি ট্রেনার নিকোলাস ট্রেভর লি।

উল্লেখ্য গত ২৯ অক্টোবর নিষেধাজ্ঞামুক্ত হন সাকিব আল হাসান। বাজিকরদের কাছ থেকে অফার পেয়ে তা গ্রহণ না করলেও, সেটা নিজ বোর্ড কিংবা আইসিসির কাছে না জানানোর অপরাধে এক বছরের নিষেধাজ্ঞা ভোগ করতে হয়েছে তাকে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন