🌏 সংবাদ শিরোনাম
  • আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
  • f

হোয়াইট হাউস ছাড়লেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন মেলানিয়া!

⏱ ২:২৮ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ১১, ২০২০ 📂 আন্তর্জাতিক
ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক- মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে পরাজয়ের পর সময়টা কোনোভাবেই ভালো যাচ্ছে না ডোনাল্ড ট্রাম্পের। গুঞ্জন উঠেছে হোয়াইট হাউসের পাশাপাশি স্ত্রী মেলানিয়াকেও হারাতে যাচ্ছেন তিনি। মেয়াদ শেষ হলেই হোয়াইট হাউস ছাড়তে হবে প্রেসিডেন্টকে। তারপরই নাকি ট্রাম্পকে ডিভোর্স দেবেন মেলানিয়া!

মেলানিয়ার সাবেক সহযোগীদের উদ্ধৃত করে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এমনটিই জানিয়েছে।

৭৪ বছর বয়সী ট্রাম্প ও ৫০ বছর বয়সী মেলানিয়া ১৫ বছর ধরে দাম্পত্য সংসার করছেন। ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার পর বিভিন্ন সময় দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠতে দেখা গেছে।

ডেইলি মেইলের কাছে মেলানিয়ার সাবেক সহযোগী স্টেফানি ওয়ালকফ দাবি করেন, হোয়াইট হাউসে ট্রাম্প ও মেলানিয়া এখন আলাদা শয়নকক্ষে থাকেন। বিচ্ছেদের পর সন্তান ব্যারন যেন ট্রাম্পের সম্পত্তিতে সমান অংশীদারিত্ব পান, তা নিশ্চিত করতে তাদের মধ্যে আলোচনা চলছে।

প্রেসিডেন্ট ও ফার্স্টলেডির মধ্যে এখন মাত্র 'লেনদেনমূলক বৈবাহিক' সম্পর্ক বিদ্যমান বলে উল্লেখ করেন স্টেফানি।

আরেক সাবেক সহকর্মী ও পরামর্শক ওমরোসা মনিগল্ট নিউম্যানের দাবি, প্রেসিডেন্টের মেয়াদ শেষ হওয়া পর্যন্ত মেলানিয়া প্রতিটি মিনিট গণনা করছেন কখন ট্রাম্প হোয়াইট হাউস থেকে বের হবেন এবং তিনি তাকে ডিভোর্স দিতে পারবেন।

বিবাহ-পূর্ব এক চুক্তির কারণে ট্রাম্পকে নিয়ে কোনো খারাপ মন্তব্য করা বা প্রকাশের অনুমতি নেই ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলেসের। মেলানিয়ার সাথেও এমন একটি চুক্তি করা হতে পারে বলে গুঞ্জন রয়েছে।

উল্লেখ্য ২০১৬ সালে ট্রাম্প প্রেসিডেন্টের পদ জেতার পর কেঁদে ফেলেছিলেন মেলানিয়া। তার বন্ধুরা জানিয়েছিলেন এই ফল আশাই করতে পারেননি তিনি। তবে সম্প্রতি প্রেসিডেন্ট পদ থেকে হেরে যাওয়ার পর কোনো মন্তব্য করতে দেখা যায়নি মেলানিয়াকে।