🕓 সংবাদ শিরোনাম

নাসির ইউ মাহমুদ ‘ভালো লোক’: সংসদে এমপি চুন্নুনোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ চার নারী মাদক কারবারি গ্রেফতার

Bagura police
❏ বুধবার, নভেম্বর ১১, ২০২০ সিলেট

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশ মাদক দ্রব্য ফেন্সিডিল পরিবহনের সময় চার নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

১০ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাতে পৃথক অভিযানে এই চার নারী মাদক কারবারিকে আটক করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত পৌনে একটায় গোবিন্দগঞ্জ পৌর এলাকার বাঁধন পাম্পের সামনে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাসে তল্লাশী চালায়। অভিযানে বাসের যাত্রী তিন নারীর শরীরে বিশেষ কায়দায় রাখা ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং তাদের আটক করা হয়। আটককৃতরা হলো দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর (শালমারা) গ্রামের মৃত আজিজের স্ত্রী আছছুরা (৩২), রফিকুলের স্ত্রী হারেছা বেগম ও এমদাদুলের স্ত্রী আমেনা (৩২) ।

অপরদিকে, একই জায়গায় রাত সোয়া একটার দিকে অপর একটি নাবিল পরিবহনে তল্লাশী চালিয়ে ২৩ বোতল ফেনসিডিল সহ আরও এক নারীকে আটক করে। আটককৃত নারী দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শান্তিনগর (চকপাড়া) গ্রামের শহীদের মেয়ে মনি (২১)।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।