বিএনপির এজেন্ট বের করে দেয়ার অভিযোগ মিথ্যা, বানোয়াট

১২:১১ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০ জাতীয়
হাবিব হাসান

সময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ ঢাকা-১৮ আসনের উপ নির্বাচনে কেন্দ্র থেকে বিএনপির প্রার্থীর এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান।

বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তরার ৫ নম্বর সেক্টরের আই ই এস উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করার পর তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ভোট ডাকাতি তারা করেছিলেন। ভোট ডাকাতি করে তারা গণতন্ত্রকে নির্বাসিত করেছিলেন। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রকে উদ্ধার করেছি। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দান করেছি।

ভোটার সংখ্যা নিয়ে হাবিব হাসান বলেন, আমি কয়েকটি ভোটকেন্দ্রে গিয়েছি। সকাল হওয়ার কারণে ভোটার সংখ্যা কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করছি। আমি আশা করি জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে আসবে।

বিএনপি প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের প্রার্থী বলেন,আমার জানা মতে নির্বাচনে ঢাকা-১৮ আসনে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিএনপির এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের প্রার্থী বলেন, এ ধরনের অভিযোগ তারা প্রায়ই করে থাকে। এগুলো মিথ্যা ও বানোয়াট অভিযোগ। জনগণের ভোটে আমি ইনশাল্লাহ নির্বাচিত হবো।

আওয়ামী লীগ বহিরাগতদের জমায়েত করেছে- বিএনপি প্রার্থীর এমন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের অনেক কর্মী সমর্থক আছে। আমাদের বহিরাগত কারো দরকার নেই। জনগণ আমাদের সাথে আছে।

এ সময় বিএনপি প্রার্থী বহিরাগতদের জমায়েত করেছে বলে অভিযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী। তিনি বলেন, বিএনপির প্রার্থী মিথ্যা ও বানোয়াট কথা বলে আসছেন।