• আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

যশোরে ট্রাক চাপায় স্কুলছাত্রীসহ ভ্যানচালক নিহত: আহত আরও ২

সড়ক দুর্ঘটনা
❏ বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০ খুলনা, দেশের খবর

তানজীর মহসিন, বেনাপোল প্রতিনিধি- ভ্যানযোগে স্কুলে যাওয়ার পথে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ৮ ম শ্রেণির ছাত্রী সামীয়া ইসলাম (১৩) ও ভ্যানচালক আবু হানিফ (৪৫ নিহত হয়েছে। আহত হয়েছেন অপর ২ স্কুল ছাত্রী। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক পলাতক রয়েছে।

বৃহস্পতিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের নাভারন খাজুরা নিহা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সামীয়া শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলাম এর মেয়ে ও নাভারন বুরুজবাগান গার্লস স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী। সামীয়া পরীক্ষার খাতা জমা দিতে স্কুলে যাচ্ছিল ও নিহত ভ্যান চালক আবু হানিফ (৪৫) একই গ্রামের নছুর উদ্দিনের ছেলে।

নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই টিটু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নাভারন বুরুজবাগান গার্লস স্কুলের এই ৩ জন ছাত্রী পরীক্ষার খাতা জমা দিতে ভ্যানযোগে স্কুলে যাওয়ার সময় পেছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলই মারা যায় স্কুল ছাত্রী সামীয়া। অন্যদের স্থানীয় নাভারন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে গুরুতর আহত ভ্যান চালাক আবু হানিফকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর তিনটায় মারা যান। অন্য দুজন ছাত্রীকে নাভারন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জণ্য যশোর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে।