🕓 সংবাদ শিরোনাম

মানিকগঞ্জে কৃষিজমির মাটি যাচ্ছে ইটভাটায়, ভাঙছে ফসলি জমির পাড়মঙ্গলবার থেকে ৭ জেলায় কঠোর লকডাউনবিএনপির এমপির কাছে খালেদার চেয়েও পরীমনির গুরুত্ব বেশি: তথ্যমন্ত্রীগৌরনদীতে জালভোট দেওয়া নিয়ে কেন্দ্রে সংঘর্ষ, নিহত ১সুনামগঞ্জে হিন্দুদের বাড়িতে হামলা: প্রধান আসামি সেই স্বাধীনের জামিনভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রাকের চালকসহ নিহত ৩বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির দুর্ধর্ষ কাহিনি প্রকাশব্যবসায়ীর হাত-পা বেঁধে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করেন তারাইউপি নির্বাচন: ভোলায় সংঘর্ষ ও গোলাগুলি, নিহত ১টাঙ্গাইলে একদিনে রেকর্ড ১৬৫ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১

  • আজ সোমবার, ৭ আষাঢ়, ১৪২৮ ৷ ২১ জুন, ২০২১ ৷

আসছে আপন অপু’র স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছুটির দিনে’


❏ বৃহস্পতিবার, নভেম্বর ১২, ২০২০ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বিজয়ের মাসকে সামনে রেখে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছুটির দিনে’। নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের ইতিহাস তুলে ধরা ও গণপিটুনি রোধে এই চলচ্চিত্র নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ও শিশুসাহিত্যিক আপন অপু।

বিরাট পেইন্টস এর স্পন্সর সহযোগিতায় নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় শিশুশিল্পী দিশা, তাসিন, তাজিম ও মারজান। মুক্তিযোদ্ধা চরিত্রে এবিএম সোহেল রশিদ ও মায়ের চরিত্রে অভিনয় করেছেন মির্জা রোজী।

বিজয়ের মাসের শুরুতেই চলচ্চিত্রটি টিন ও ইয়ুথ প্ল্যাটফর্ম ‘পরিচয়’ এ প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সম্প্রতি ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান, কার্জন হল, জাতীয় শহীদ মিনার, ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধুর বাড়ির সামনে ও ইনডোরে এর দৃশ্য ধারণ করা হয়েছে। ডিওপি ছিলেন রাশেদুল কবির রানা।

নির্মাতা আপন অপু বলেন, আমার ভালোবাসা ভালোলাগা থেকেই ছোটদের জন্য লেখালেখি ও শর্টফিল্ম নির্মাণ করছি। আমার প্রথম নির্মাণও ছিল ছোটদের নিয়ে দেশপ্রেম ভিত্তিক। এই শর্টফিল্মটি আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা। পাবলিক প্লেসে দৃশ্যধারণ করা খুব একটা সহজ ছিল না। অনেক বেগ পেতে হয়েছে। তবে শিল্পীরা যথেষ্ঠ ভালো অভিনয় করেছে। আশাকরছি এটি দর্শকরা এটি গ্রহণ করবে।

এবিএম সোহেল রশিদ বলেন, গল্পটি আমার অসম্ভব ভালো লেগেছে। শিশুশিল্পীরাও অনেক ভালো অভিনয় করেছে। আপন অপু তরুণ নির্মাতা হিসেবে ভালো করার চেষ্টা করেছে। আশাকরছি আমাদের সকলের প্রচেষ্টার এই শর্টফিল্মটি দর্শকদের ভালো লাগবে।