• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

এবার বার্সার বিরুদ্ধেই মামলা করলেন নেইমার

৩:১৪ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০ খেলা
naimar

স্পোর্টস আপডেট ডেস্কঃ নেইমারের কাছে ১০০ কোটি টাকা (১০ মিলিয়ন ইউরো) দাবি করে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। তাদের দাবি, অলিখিত চুক্তি মোতাবেক নেইমারকে অতিরিক্ত অর্থ দিয়েছিল বার্সা।

এমন পরিস্থিতিতে সাড়ে চার ’শ কোটি টাকা চেয়ে (৪৪ মিলিয়ন ইউরো) উল্টো বার্সেলোনার বিরুদ্ধে মামলা করে বসলেন নেইমার। নেইমারের আইনজীবী এ তথ্য নিশ্চিত করেছেন।

পিএসজির এই তারকা আবার ভিন্ন একটি আবেদনও করেছেন তার প্রতিনিধির মাধ্যমে। গত জুন মাসে আদালতের রায় ছিল, নেইমার যেন বার্সেলোনা ক্লাবকে ৬.৭ মিলিয়ন ফিরিয়ে দেয়। এই জরিমানার অর্থ থেকে মুক্তি পাওয়ার জন্য ভিন্ন একটি আবেদন জমা দিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, বার্সাকে আটকে প্রায় ৬০ মিলিয়ন ইউরো দাবি করছেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকা এখনও বিশ্বাস করেন, ২০১৭ সালে পিএসজিতে যাওয়ার আগে বার্সার সঙ্গে যে চুক্তি নবায়ন করেছিলেন, সেই চুক্তির শর্ত অনুযায়ী বোনাস ৪৪ মিলিয়ন ইউরো পাওনা রয়েছেন।

বার্সা শুধু তাকে পারিশ্রমিক দিয়েছিল, তিনি ক্লাবে থাকাকালীন সময় পর্যন্ত। এরপর ক্লাব বদলে পিএসজিতে চলে গেলেও এখনও পর্যন্ত মামলা চলছে। পুরো বিষয়টা এখন কাতালোনিয়া হাইকোর্টে মীমাংসার অপেক্ষায়।