• আজ মঙ্গলবার, ৮ আষাঢ়, ১৪২৮ ৷ ২২ জুন, ২০২১ ৷

ভাঙ্গায় সাংবাদিককে হত্যার চেষ্টা, প্রধান আসামি আটক

আটক
❏ শনিবার, নভেম্বর ১৪, ২০২০ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুরের ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার ভাঙ্গা প্রতিনিধি আঃ মান্নান মুন্নুকে মহাসড়ক ব্যারিকেড দিয়ে হত্যাচেষ্টার অভিযোগে প্রধান আসামি মাসুম মোল্যাকে (২৫) আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ।

আজ শনিবার (১৪ নভেম্বর) বিকালে ভাঙ্গা বাজার থেকে তাকে আটক করা হয়।

আটকৃত মাসুমের বিরুদ্ধে ভাঙ্গা থানায় কয়েকটি মাদক মামলাও রয়েছে। মাদক সম্রাট হওয়ায় তার বিরুদ্ধে স্থানীয়রা প্রতিবাদ করতে সাহস পেতেন না। মাদক সম্রাট মাসুমের আটকের খবরে এলাকাবাসীর মাঝে স্বস্তি বিরাজ করছে।

পুলিশ জানায়, মাসুম উপজেলার কাপুড়িয়া সদরদী গ্রামের সিদ্দিক মোল্যার ছেলে। সাংবাদিককে হত্যা চেষ্টার অভিযোগের ভিত্তিতে তাকে স্থানীয় ভাঙ্গা বাজার থেকে আটক করা হয়েছে।

সকাল থেকে সাংবাদিক আঃ মান্নানকে হত্যার চেষ্টা নিয়ে একাধিক পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

উল্লেখ্য, গতকাল শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে যুগান্তর পত্রিকার ভাঙ্গা প্রতিনিধি আঃ মান্নান তাঁর বোনের বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। বাড়ির পাঁশের ভাঙ্গার ফায়ার সার্ভিস স্টেশনের সামনের মহাসড়কে পৌঁছালে স্থানীয় মাদক সম্রাট মাসুম মোল্যা ও তার সহযোগীরা মহাসড়ক অবরোধ করে তাঁকে হত্যার চেষ্টা করে।

এ ব্যাপারে সাংবাদিক আঃ মান্নান ভাঙ্গা থানায় একটি হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করে। পরে পুলিশ সে অভিযোগের ভিত্তিতে মাদক সম্রাট মাসুম মোল্যাকে আজ শনিবার বিকালে আটক করে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান বলেন, স্থানীয় সাংবাদিক আঃ মান্নানকে হত্যা চেষ্টার ব্যাপারে আমরা সকালে একটা অভিযোগ পাই। পরে অভিযোগের সত্যতার ভিত্তিতে মাসুম মোল্যাকে আটক করা হয়েছে।