🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

আশুলিয়ায় চিকিৎসকের জমি ক্রয়ে ব্যর্থ হয়ে ভাংচুর ও নির্মাণ সামগ্রী লুট: থানায় মামলা

Asholia
❏ শনিবার, নভেম্বর ১৪, ২০২০ ঢাকা

আশুলিয়া  প্রতিনিধি : আশুলিয়ার  আজিজুল্লাহ নামের এক চিকিৎসকের জমি ক্রয় করতে না পেরে প্রাচীর ভাংচুর ও নির্মান সামগ্রী লুট করার অভিযোগ উঠেছে ভুমিদস্যু  মতিন নামের স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে।

এঘটনায় ওই চিকিৎসকের কেয়ারটেকার আবুল কালাম বাদী হয়ে শুক্রবার রাতে আশুলিয়া থানায় একটি মামলা (নং ৩২) দায়ের করেছেন।

অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদুল হক।

তিনি জানান, আজিজুল্লাহর প্রতিবেশি মতিনের সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে মাস্কপড়া কিছু লোকজন এসে প্রাচীর ভেঙ্গে পালিয়ে যায়। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

ডাক্তার আজিজুল্লার কেয়ারটেকার আবুল কালাম জানান, বেশকিছু দিন ধরেই তাদের ক্রয়কৃত জমিটি বিক্রির প্রস্তাব দিয়ে আসছিল মতিন। এতে রাজি না হওয়ায় ভাংচুর এবং লুটপাটের ঘটনা ঘটিয়েছে।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে উপজেলা ভাইস চেয়ারম্যানকে লক্ষ করে গুলি ছুড়েছে মতিনের নেতৃত্বে ৩/৪ জন দুর্বৃত্ত।   বিভিন্ন সুত্রে জানা গেছে, মতিনের বিরুদ্ধে আশুলিয়া থানা ডজন খানেক  সাধারণ  ডায়েরী, অভিযোগ ও মামলা রয়েছে। তিনি বিভিন্ন জায়গা দখল নিতে সন্ত্রাসীদের ব্যবহার করে থাকে।  ভুমিদস্যু  মতিন ও তার সেকেন্ড  ইন কমান্ড ইয়াছিনসহ ৪/৫ জন সন্ত্রাসী বঙ্গবন্ধু  মেডিকেল কলেজ এর নামে সাইনবোর্ড  লাগিয়ে রহিম খান নামের এক ব্যক্তির জমি দখলে নেয়ার অভিযোগ  রয়েছে।