বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধুকে ধর্ষণ, ধর্ষক আটক

৭:০৬ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ১৫, ২০২০ অপরাধ
hili

হিলি প্রতিনিধিঃ বিয়ের প্রলোভন দেখিয়ে জোর পূর্বক এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে বেলাল হোসেন রুবেল (৩০)নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে ধর্ষিতা ওই নারী নিজেই বাদি হয়ে বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

শনিবার (১৪ নভেম্বর) উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান গ্রামে এঘটনা ঘটে। রাতেই অভিযান চালিয়ে পুলিশ ধর্ষক বেলাল হোসেন রুবেলকে আটক করে দিনাজপুর আদালতে প্রেরণ করেছেন।

বেলাল হোসেন রুবেল ওই এলাকার হাবিবর রহমানের ছেলে। বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, বেলাল হোসেন রুবেল নামে এক যুবকের সঙ্গে দীর্ঘ এক বছর আগে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে ওই গৃহবধুর। এক পর্যায়ে স্বামীর অজান্তে ধষির্তা নারীকে মোবাইল ফোন কিনেদেন ধর্ষক। ভ্যানচালক স্বামী বাড়ির বাহিরে থাকায় দীর্ঘদিন থেকেই ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে আসছিল বেলাল।

শনিরাব দুপুরে ধর্ষক রুবেলের বাড়িতে ডেকে গৃহবধুকে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করেন। পরে বিষয়টি ধর্ষিতার স্বামী ওপরিবারের লোকদের অবগত করেন তিনি। পরে শনিবার দিবাগত রাতে ১.৪৫ মিনিটে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

বিরামপুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ধর্ষিতা নারী রাতেই থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে ধর্ষক বেলাল হোসেন রুবেলকে অভিযান চালিয়ে ভোর সাড়ে চারটায় তার বোনের বাড়ি থেকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক বেলাল হোসেন রুবেলকে (৩০) রবিবার সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। ধষির্তা ওই নারীকেও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।