সংবাদ শিরোনাম
  • আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

আজিজুল হাকিমের সর্বশেষ অবস্থা জানালেন তার স্ত্রী

৯:৩৯ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ১৫, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে আছেন দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। রাজধানীর বাংলাদেশ স্পেশালাইড হাসপাতালে শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ৮টা ৩০ মিনিটের দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। তার সর্বশেষ খরব জানতে উদগ্রীব ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন তার সন্তান ও স্ত্রী জিনাত হাকিম।

আজিজুল হাকিমের সর্বশেষ অবস্থা জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী। স্ট্যাটাসে তিনি আজিজুল হাকিমের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।

রোববার সন্ধ্যায় জিনাত হাকিম তার ফেসবুকে লেখেন, ‘লাইফ সাপোর্ট থেকে আজ ১৫ নভেম্বর রোববার সন্ধ্যায় মহান আল্লাহর অশেষ কৃপায় ফিরেছেন আপনাদের ভালোবাসার আজিজুল হাকিম। আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আজিজুল হাকিম এখনও নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন। শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ড. মহিউদ্দীনের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে। হসপিটাল কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে শারীরিক অবস্থার উন্নতির জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সময়মতো হসপিটাল থেকে আমাকে চিকিৎসক যা বলবেন তা জানাব।

চিকিৎসার বিভিন্ন ধাপ অতিক্রমের পথে আজিজুল হাকিম। সঙ্গে সব শুভাকাঙ্ক্ষী স্বজনের দোয়া ও শঙ্কা। সবাই নিশ্চিত হতে চাচ্ছেন তার সুস্থতার বিষয়ে। আসলে যে কোনও জটিলতার সমাধান সময়, চিকিৎসা, সর্বোপরি মহান আল্লাহর ইচ্ছার ওপর নির্ভরশীল। আত্মীয়-বন্ধু-স্বজন-শুভাকাঙ্ক্ষী যারা খোঁজ নিচ্ছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। অনুগ্রহ করে কেউ অনুমাননির্ভর বা আনঅফিসিয়াল তথ‍্য শেয়ার করবেন না। ফোন রিসিভ করার শক্তি নেই তাই মনোকষ্ট নেবেন না। আপনারা নামাজ, প্রার্থনায় তার জন্য দোয়া অব‍্যাহত রাখেন। মহান আল্লাহ্ আমার ও আমাদের পরিবারের কঠিন পরীক্ষায় ধৈর্য ধারণ ক্ষমতা দান করুন। আমার ছেলে ও আমি বাসাতে চিকিৎসাধীন অবস্থায় ভালো আছি।

আলহামদুলিল্লাহ। মাহমুদ মানযুরের পরামর্শমূলক ফেসবুক পোস্ট দেখে লেখাটা লিখলাম। আজিজুল হাকিমের স্বাস্থবিষয়ক অবস্থা হসপিটাল কর্তৃপক্ষ- চিকিৎসা চলছে, নানা ধাপ নিরীক্ষণের কথা বলে সকলকে দোয়া করতে বলেছেন। ইনশাআল্লাহ আল্লাহর রহমত, আপনাদের-আমাদের দোয়া ভালোবাসায় তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। আমাদের প্রত‍্যাশা পূরণ করুন মালিক। আমীন।’

এর আগে স্ত্রী জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ানসহ করোনায় আক্রান্ত হন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। গত ১০ নভেম্বর তাদের করোনা শনাক্ত হয়।