🕓 সংবাদ শিরোনাম

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ করোনা শনাক্তপরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে নায়ক ফারুক

faruk
❏ মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। পরীক্ষায় করোনা পজিটিভ আসায় সোমবার সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জামিল আহমেদ।

তিনি বলেছেন, নায়ক ফারুকের শারীরিক অবস্থা ভালো আছে। তার আরও কিছু অসুস্থতা রয়েছে। তাই বাড়তি সতর্কতা হিসেবে তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়। তাই তিনি ভর্তি হয়েছেন। তাকে কেবিনে রাখা হয়েছে।

১৯৭১ সালে জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ফারুকের চলচ্চিত্রে অভিষেক ঘটে। তিনি লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাই-সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।