• আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘আমার মেয়েকে বিয়ে করবেন না, জীবন নরক হয়ে যাবে’

১২:১২ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০ বিনোদন
ঋতাভরী

বিনোদন ডেস্ক- সব বাবা মা-ই চান মেয়ের ভালো ঘরে বিয়ে হোক। পাত্রপক্ষকে আকৃষ্ট করতে মেয়ের গুণের কথা তুলে ধরতে ভুল করেন না। কেউ কেউ তো বাড়িয়েও বলেন অনেক সময়। অথচ কলকাতার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মা কি না নিজের মেয়েরই বদনাম করে বেড়ালেন! খবর সংবাদ প্রতিদিনের।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। সেখানে তার মাকে দেখা গেল, মেয়ের গুণ বাদ দিয়ে দোষের কথাই বলছেন। মেয়েকে যারা বিয়ে করতে চান- তাদের শতরুপার পরামর্শ, ‘একদম একে বিয়ে করবেন না, জীবন hell (নরক) হয়ে যাবে। সকালবেলা প্রস্তুত হতে হবে, ওর কীরকম মুড আছে, সেই অনুযায়ী ব্রেকফাস্ট বানাতে হবে।’

আসল কাহিনি কি? ভিডিওটি মূলত মজা করেই পোস্ট করেছেন ঋতাভরী। এতে পরিচালক মা শতরূপা সান্যালকে অভিনেত্রী অনুরোধ করেন, তাকে অনেকেই বিয়ে করতে চায়। তাদের উদ্দেশ্যে মা যেন কিছু বলেন। তখন শতরুপা এসব কথা বলেন। তবে মায়ের কথায় হেসে ফেলে তাকে ক্যামেরার সামনে থেকে সরিয়ে নিয়ে যান ঋতাভরী। আর ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মায়ের কথা বিশ্বাস করবেন না।’

উল্লেখ্য, অনেক পুরুষেরই হৃদয়ে বাস করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছোটপর্দার মনমোহনী এই নায়িকার সোশ্যাল হ্যান্ডেল ফলোয়ারও প্রচুর। নিয়মিত সেখানে ফটো -ভিডিও আপলোডও করেন তিনি। আর সেই পোস্টগুলোর অধিকাংশই হয় সুপারভাইরাল।

ঋতাভরী প্রথম সিলভার স্ক্রিনে ব্রেক পান ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ নামে একটি বাংলা ছবিতে। ওগো বধু সুন্দরী তার একটি পপুলার সিরিয়াল। যা তাকে ঘরে ঘরে পৌঁছে দিয়েছিল। ঠিক তেমনিই তিনি বেশ কয়েকটি বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন। শুধু তাই নয় হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। পরী ছবিতে অভিনয় এছাড়াও ভারতের জাতীয় পুরস্কার ছবি ‘ন্যাকেড’-এও অভিনয় করেন এই সুন্দরী।