সাকিবকে হুমকিদাতা মহসিন তালুকদার গ্রেফতার

১:০০ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০ আলোচিত বাংলাদেশ
mohosin

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে।

সিলেট র‌্যাব-৯ ও সুনামগঞ্জের র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের মাইগাঁও থেকে তাকে গ্রেফতার করে।

এর আগে রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট 'Mohsin Talukdar' থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দিয়েছিলেন তিনি।

জানা যায়, সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন।

সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সাকিব। এতে বিক্ষুব্ধ হয়ে সাকিবকে কুপিয়ে হত্যার হুমকি দেন মহসিন। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালিগালাজও করতে থাকেন তিনি।

যদিও ওই ভিডিওর পর ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে ওই যুবক। তবে এবার সাকিবকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানায়।

এ সময় মহসিন বলেছে, কারও চাপে পড়ে এখন এই ভিডিওটি নির্মাণ করছে না সে। সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো অন্য সব সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছে বলেও জানায়।

এর পর ফেসবুক লাইভে এসে ক্ষমা চান সাকিব আল হাসান।

সাকিব বলেছেন, ‘অনেকেই বলছে, আমি পূজা উদ্বোধন করেছি। যেটি আমি কখনোই করিনি। সচেতন মুসলমান হিসেবে আমি এটা করবো না। তারপরও হয়তো ওখানে যাওয়াটাই আমার ঠিক হয়নি। সেটি যদি আপনারা মনে করে থাকেন, তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। ক্ষমা প্রাপ্তি। আমি আশা করবো, আপনারা এটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। এরকম কোনো ঘটনা যেন আর না ঘটে সেটিও আমরা চেষ্টা করবো।’