মাদারীপুর র‌্যাবের হাতে ৪০ লক্ষ টাকার ইয়াবাসহ আটক ৩

৫:৩৬ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০ ঢাকা, দেশের খবর
আটক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুরে ১৩ হাজার ৬শত পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। যার বাজার মূল্য আনুমানিক ৪০ লাখ ৮০ হাজার টাকা।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দিবাগত রাতে মাদারীপুর সদরের শেখ হাসিনা মহাসড়কের র‌্যাব-৮ ক্যাম্পের সামনে থেকে তাদেরকে আটক করে।

এ সময় মাদক ব্যবসায়ীদের সাথে থাকা পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) জব্দসহ তিন মাদক ব্যবসায়ীসহ মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন জব্দ করে।

মঙ্গলবার বিকালে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, এই ইয়াবাগুলো কক্সবাজার থেকে চাঁদপুর ঘাট-মাদারীপুর হয়ে খুলনার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলো। এসময় ১৩ হাজার ৬’শ পিস ইয়াবা, ইয়াবা পাচার কাজে ব্যবহৃত পুষ্পরথ ট্রান্সপোর্ট এজেন্সিস নামক কাভার্ডভ্যান (ট্রাক) ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও মোঃ সোহেল হোসেন (২৭), মোঃ লিটন মিয়া (২৩) উভয় পিতাঃ আব্দুল আলীম, এবং সোঃ ইসমাইল হোসেন(২১), পিতাঃ মোঃ আলী আহমেদ। উভয়ের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুর থানাধীন চরবংশী গ্রামে এদের আটক করা হয়।

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীরা দীর্ঘদিন ধরে অত্র রুট ব্যবহার করে খুলনা, যশোর ও সাতক্ষীরা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা পরিবহন করে আসছিল।

আসামীদের বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।