সংবাদ শিরোনাম
  • আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

জামাল ভূঁইয়ার সাথে সেলফি তুলতে মাঠে দর্শক!

৯:৪৩ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০ খেলা
jamal

স্পোর্টস আপডেট ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর থেকে লাল-সবুজের ফুটবলপ্রেমীদের কাছে ‘হিরো’ হিসেবেই পরিচিতি পেয়েছেন ডেনমার্ক প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়া। দিনকে দিন তার ভক্তের সংখ্যা বেড়েই চলেছে।

তবে ভক্তের ভক্তি বা অতিরিক্ত আবেগে অনেক সময় ঘটে যায় অনাকাঙ্খিত ঘটনা। এমনই এক ঘটনা ঘটলো মঙ্গলবার বাংলাদেশ ও নেপালের মধ্যকার মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালে। জামালের সঙ্গে সেলফি তুলতে গ্যালারির সামনে গ্রিলের বাধা টপকে সোজা মাঠে প্রবেশ করেন লাল-সবুজের এক ফুটবল সমর্থক। যে কিনা জামাল ভূঁইয়ার ভক্ত।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজের দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নেপালের বিপক্ষে মাঠে নেমেছিল বাংলাদেশ। ম্যাচের ৭৩তম মিনিটের সময় হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক দর্শক। সোজা দৌড়ে চলে যান লাল-সবুজ দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার দিকে। তার সঙ্গে সেলফি তুলতে মোবাইল বের করেন। ঠিক সেই সময়েই কর্তব্যরত পুলিশ ওই দর্শককে ধরে ফেলে।

পরে জানা যায় সেই দর্শকের নাম হাসিব। সে ডেমরা থেকে খেলা দেখতে এসেছিল। তার বয়স ১৫ বছর। জামাল ভূঁইয়াকে কাছ থেকে দেখার জন্যই ছুটে গিয়েছিল মাঠে। পরে তাকে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়।

এদিকে, মুজিববর্ষ আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে ড্র করেছে বাংলাদেশ। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে গোল করতে পারেনি কোনো দলই। তবে প্রথম ম্যাচে জয় পাওয়ায় ১-০ ব্যবধানে সিরিজ জয় করলো স্বাগতিকরা। প্রথম ম্যাচের একাদশে দুটি পরিবর্তন নিয়ে মাঠে নামে স্বাগতিকরা। নেপাল পরিবর্তন আনে ৫টি।