🕓 সংবাদ শিরোনাম

সিনহা হত্যা মামলা: ২৭ জুন ওসি প্রদীপের জামিন শুনানিগুলি করেন পুলিশের এএসআই, নিহত তিনজনের ২ জন তারই স্ত্রী-ছেলেজি-৭ জোটকে হুঁশিয়ারি দিলো চীনপরীক্ষা এক বছর না দিলে বিরাট ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রীকর্মীদের আন্দোলনের দিবাস্বপ্ন দেখাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদেরকরোনাকালে নার্সদের উৎসাহ-অনুপ্রেরণা দিতে বিভিন্ন হাসপাতালে ছুটে যাচ্ছেন মহাপরিচালকপ্রকাশ্যে একই পরিবারের ৩ জনকে গুলি করে হত্যা, হামলাকারী এএসআই আটকযমুনা নদীর তীররক্ষা বাঁধের নির্মাণ কাজ শুরু হবে ৬ মাসের মধ্যেপাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুআশুলিয়ায় মহাসড়ক থেকে শ্রমিকদের সরাতে পুলিশের টিয়ার শেল-জলকামান, নিহত ১

  • আজ রবিবার, ৩০ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৩ জুন, ২০২১ ৷

নিরাপদ সড়ক নিশ্চিত করতে পুলিশের বিশেষ অভিযান

Shatkhira
❏ মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০২০ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: নিরাপদ সড়ক নিশ্চিত করতে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে দিনভর আশাশুনি টু সাতক্ষীরা সড়কের কুল্যার মোড়ে এ অভিযান পরিচালনা করেন সাতক্ষীরার সিনিয়র সহকারী পুলিশ সুপার(দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলী।

অভিযান পরিচালনাকালে সড়কে চলালরত বাস, মিনিবাস, মাইক্রোবাস, ট্রাক, মটরসাইকেলসহ সকল প্রকার যানবাহন থেকে নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ ও এলইডি লাইট অপসারণ করা হয়। অভিযানে ২টি রেজিষ্ট্রেশন বিহীন মটরসাইকেল ও অর্ধশত হাইড্রলিক হর্ণ জব্দ করা হয়।

এসময় পুলিশের ওই কর্মকর্তা বলেন, সাতক্ষীরার পুলিশ সুপারের নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হচ্ছে। পরবর্তী নির্দেশনা পর্যন্ত এ অভিযান অব্যহত থাকবে।

এসময় আশাশুনি থানার এস আই নূরনবী, এএসআই কায়সারুল ইসলাম, কবির হোসেনসহ আশাশুনি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস কে হাসান, সদস্য শেখ বাদশা ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।